লৌহজংয়ে দুস্থ ও কর্মহীনদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

সংবাদটি শেয়ার করুন:

চলমান কঠোর লকডাউন বিধিনিষেধে নিজেদের রেশন থেকে লৌহজংয়ে শতাধিক দুস্থ ও কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।
রোববার বিকেল ৩টার দিকে উপজেলার শিমুলিয়া প্রজেক্ট হিলসা মোড়ে ৯৯ পদাতিক ব্রিগেডের অন্তর্গত ১৯ বীর ব্যাটালিয়ন এই ত্রাণ বিতরণ করে।
ত্রাণসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ৯৯ কম্পোজিট ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ কামরুল হাসান, লে: কর্নেল মো. আরিফুর রহমান অধিনায়ক ১৯ বীর মাওয়া সেনানিবাস, টইল কমান্ডার ক্যাপ্টেন মোস্তাকিম আহম্মেদ অনি,এবং স্থানিয় পুলিশ প্রশাসনের কর্মকর্তা প্রমুখ।
উপজেলার শতাধিক কর্মহীন, দুস্থ ও অসহায় ব্যক্তির মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে ছিল ৮ কেজি চাল, ৪ কেজি আটা, ১ কেজি ডাল, ৫০০ গ্রাম তৈল,লাচ্ছা সেমাই ১ প্যাকেট,চিনি ৫০০ গ্রাম,২ কেজি আলু,। বিধিনিষেধ চলাকালীন এসব খাদ্যসামগ্রী পেয়ে খুশি হয়েছেন দুস্থ ও অসহায় ব্যক্তিরা।
ত্রাণ বিতরণ শেষে সেনাকর্মকর্তারা জানান, লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী সরকারের নির্দেশনা মোতাবেক কাজ করছে। পাশাপাশি হতদরিদ্রদের কথা বিবেচনা করে নিজেদের রেশন বাঁচিয়ে অসহায়-দুস্থদের চিহ্নিত করে তাদের পাশে দাঁড়াচ্ছে। ইতোমধ্যে লৌহজংয়ের বিভিন্ন উপজেলায় প্রায় পাঁচ শতাধিক অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছে। এই কার্যক্রম চলমান থাকবে।#

সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *