র‌্যাব-১১ এর অভিযানে ৮ চাঁদাবাজ গ্রেফতার

সংবাদটি শেয়ার করুন:

আব্দুল্লাহ আল মামুন: সাম্প্রতিক সময়ে বিভিন্নখাতে চাঁদাবাজী উদ্বেগজনক হারে বেড়ে গেছে। এ অবস্থায় অন্যান্য অপরাধ দমনের পাশপাশি চাঁদাবাজ দমনেও র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এর ধারাবাহিকতায় গতকাল শনিবার (১০ জুলাই) সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে ৮ পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের দখল থেকে চাঁদাবাজির নগদ ৬ হাজার ৪ শত টাকা জব্দ করা হয়েছে বলে র‌্যাব-১১ সূত্রে জানা যায়।
সূত্র জানায়, শনিবার সন্ধ্যা ৭’টার দিকে র‌্যাব-১১ এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় ৮ চাঁদাবাজকে আটক করা হয়। আটককৃতরা হলো: ১. ডিএমপি, ঢাকার মো. আতিক (৩৫), ২. মো. নূর ইসলাম ওরফে লিসন (২৮), ৩. মো. রকিবুল ইসলাম ওরফে অভি (১৯), ৪. মো. সোহেল মিয়া (৩৬), ৫. মো. আরিফুল ইসলাম ওরফে মজনু মিয়া (৩৮), ৬. মো. রাসেল রানা (২৬), ৭. মো. জহির (৩৫) এবং নারায়ণগঞ্জ জেলার মো. শামীম আহম্মেদ (৩১)।
গ্রেফতারকৃতরা একটি চাঁদাবাজ চক্রের হয়ে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় ঢাকা-চট্রগ্রামগামী চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ৩০০/- টাকা থেকে ৫০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল বলে জানায় র‌্যাব।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *