কাউন্সিলর রুহুল আমীনের বিরুদ্ধে ডিশ ব্যবসায়ী ফেন্সী এমরানের মিথ্যে অভিযোগটি প্রত্যাহারের দাবী গোদনাইল ইউ: আ’লীগ ও সহযোগী সংগঠনের

সংবাদটি শেয়ার করুন:

স্বাধীন বাংলাদেশ রিপোর্ট:
নাসিক ৮নং ওয়ার্ডে বিপুল ভোটে দুই ২বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর জেলা যুবলীগের সদস্য রুহুল আমীন মোল্লা ও স্থানীয় যুবলীগ নেতা মমিনুল আলম পুষনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় এনায়েতনগর এলাকার ডিশ ব্যবসায়ী ফেন্সীখোর এমরান হোসেন একটি অভিযোগ দায়ের করে। অভিযোগটি মিথ্যা, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রনোদিত দাবী করে অনতিবিলম্বে অভিযোগটি প্রত্যাহারের দাবী জানিয়েছেন গোদনাইল ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ। গতকাল গনমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে গোদনাইল ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ উল্লেখ করেন, বিভিন্ন পত্র-পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে আমরা জানতে পারলাম নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৮নং ওয়ার্ডের সফল কাউন্সিলর রুহুল আমীন মোল্লা ও যুবলীগ নেতা মমিনুল আলম পুষনের নামে এনায়েতনগরের বিতর্কিত ও মাদকাসক্ত ডিশ ব্যবসায়ী এমরান সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে।
উল্লেখ্য, ২বছর পূর্বে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের তৃনমূল পর্যায়ের নেতৃবৃন্দ এমরানের সাথে যৌথ চুক্তির মাধ্যমে ব্যবসা পরিচালনা করে যা মধ্যস্থতার ভুমিকা পালন করেন আ’লীগের পক্ষ থেকে এলাকার অভিভাবক হিসাবে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমীন মোল্লা। কিন্তু প্রতারক এমরান হোসেন গত ৪মাস যাবৎ অংশিদারদের টাকা পরিশোধ না করে উপরন্ত আমাদের জনপ্রিয় কাউন্সিলর রুহুল আমীন মোল্লা ও যুবলীগ নেতা মমিনুল আলম পুষনের নামে থানায় অভিযোগ দায়ের করে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এই অভিযোগ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত। অনতিবিলম্বে এই মিথ্যে অভিযোগ প্রত্যাহারের দাবী জানাই। যারা প্রতিবাদ জানিয়েছেন তারা হলেন, গোদনাইল ইউনিয়ন আ’লীগের সভাপতি এম এ বারী, সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহ-আলম, গোদনাইল ইউনিয়ন সাবেক বৃহত্তর ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজির আহমেদ, সাধারন সম্পাদক জয়নাল আবেদীন, সাবেক বৃহত্তর ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহ-জালাল, সাধারন সম্পাদক সদর আলী মেম্বার, আ’লীগ নেতা সাইফুল ইসলাম ভুইয়া, সৈয়দপাড়া পঞ্চায়েত কমিটির আহবায়ক এস,এইচ,এম মাহবুবুল আলম, গোদনাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাজী অহীদ আলম, সাবেক ছাত্রলীগ নেতা শিহাব উদ্দিন রিপন, ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আক্তার হোসেন, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, যুবলীগ নেতা নুর হোসেন পাঠান, দিল মোহাম্মদ দিলু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন মুক্তার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী ওয়াসিম, যুবলীগ নেতা আয়নাল, নজরুল ইসলাম ভুইয়া, নুর হোসেন বাবু, আরিফ মাহমুদ, জাকির হোসেন সজিব প্রমুখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *