ভূলতা ফ্লাইওভারে যুবকের লাশ

সংবাদটি শেয়ার করুন:

রূপগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভূলতা ফ্লাইওভারে মোস্তফা (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে ভূলতা ফাঁড়ির পুলিশ। গতকাল শুক্রবার (৯জুলাই) সকাল ১১ টার দিকে উপজেলার ভূলতা-গোলাকান্দাইল এলাকার ফ্লাইওভারের উপর থেকে এ যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত মোস্তফা হলেন, উপজেলার ভোলাব ইউনিয়নের চারিতাল্লুক এলাকার মৃত মিন্নত আলীর ছেলে।
পুলিশসূত্রে জানা গেছে, শুক্রবার ভোর ৫টায় নিহত মোস্তাফা গাউছিয়া মাছ বাজারে এসেছিল। কে বা কাহারা তাকে হত্যা করে ভূলতা ফ্লাইওভারের উপরে ফেলে রেখে গেছে। ভূলতা হাইওয়ে পুলিশ লাশটি দেখতে পেয়ে ভূলতা পুলিশ ফাঁড়িকে জানায়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে।
স্থানীয়সূত্রে জানা গেছে, ৩৫৩ কোটি ৩৬ লাখ টাকা ব্যয়ে নির্মিত এই ভূলতা ফ্লাইওভারটি অনিরাপদ যাত্রী ও চালকদের জন্য। প্রশাসনের কোন তদারকি না থাকায় ফ্লাইওভারটি বর্তমানে ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। ফ্লাইওভারে সব সময় মাদক সেবীদের আনাগোনা দেখা যায়। এছাড়া রাতে প্রায় সময় ভূলতা ফ্লাইওভারের লাইটগুলো বন্ধ থাকে। আর এই সুযোগকে পুঁজি করে মাদকসেবীদের পাশাপাশি ছিনতাইকারীরাও দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে। প্রায় সময় হত্যার ঘটনাও ঘটায়। কিছুদিন আগেও এখানে লাশ পাওয়া গেছে। ভূলতা ফ্লাইওভার এখন আতঙ্কে পরিণত হয়েছে। এ যেন দেখার কেউ নেই।
এ বিষয়ে ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজিম উদ্দিন মজুমদার বলেন, যুবকের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *