বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন ফতুল্লা যমুনা ডিপো শাখার আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা সকল কার্যক্রম স্থগিতের সিদ্ধান্ত

সংবাদটি শেয়ার করুন:

স্বাধীন বাংলাদেশ রিপোর্ট:
বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন রেজি নং বি-১৭৫৩ ফতুল্লা যমুনা ডিপো শাখার আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। সাথে সাথে কমিটির সকল কার্যক্রম অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করা হয়েছে। ২৩জুন বুধবার বিকাল ৩টায় ঢাকা যাত্রাবাড়ীস্থ বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রিয় কার্যালয়ে এক জরুরী সভায় কেন্দ্রিয় নেতৃবৃন্দের উপস্থিতিকে এই সিদ্ধান্ত গ্রহন করেন।
উক্ত সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন রেজি নং বি-১৭৫৩ কেন্দ্রিয় কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল মতিন মুন্সী, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক ও বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন রেজি নং বি-১৭৫৩ কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক রেজাউল করীম রেজা, বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার, ডিস্ট্রিবিউটরস এজেন্টস এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন ফতুল্লা যমুনা ও মেঘনা শাখার সভাপতি সাইদুর রহমান রিপন, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন রেজি নং বি-১৭৫৩ কেন্দ্রিয় কমিটির যুগ্ন-সাধারন সম্পাদক দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার প্রকাশক উদীয়মান তরুন ব্যবসায়ী আশরাফ উদ্দিন, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন রেজি নং বি-১৭৫৩ ফতুল্লা মেঘনা শাখার সভাপতি আফসু, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল পদ্মা শাখার সভাপতি হাজী জাহিদ হোসেন, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা শাখার সাধারন সম্পাদক আব্দুল আজিজ, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল পদ্মা শাখার সাধারন সম্পাদক ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, আফসু, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন ফতুল্লা যমুনা শাখার সাবেক সভাপতি রহমত উল্লাহ ভান্ডারী, সাবেক সাধারন সম্পাদক সালাউদ্দিনসহ আরো অনেকে।
উল্লেখ্য, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন ফতুল্লা যমুনা ডিপোর কমিটির মেয়াদ শেষ হওয়ায় গত ৬ ফেব্রুয়ারী কেন্দ্রিয় ৫জন কর্মকর্তা নিয়ে অন্ত:বর্তীকালীন আহবায়ক কমিটি গঠন করা হয়। অন্তবর্তীকালীন আহবায়ক কমিটিতে ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রিয় কমিটির সভাপতি হাজী আব্দুল মতিন মুন্সীকে আহবায়ক, কেন্দ্রিয় কমিটির অফিস সেক্রেটারী হাজী মো: জাহিদ হোসেনকে সদস্য, কেন্দ্রিয় কমিটির যুগ্ন-সম্পাদক আশরাফ উদ্দিনকে সদস্য, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজকে সদস্য এবং বাচ্চু মিয়াকে সদস্য করা হয়। অন্ত:বর্তীকালীন এই আহবায়ক কমিটি কেন্দ্রিয় কমিটির নিকট দায়ী থাকবে বলে কমিটি গঠন সংক্রান্ত বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়। অবশেষে উক্ত আহবায়ক কমিটি গতকাল বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। সাথে সাথে সকল কার্যক্রম স্থগিত ঘোষনা করা হয়েছে।##


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *