পূর্বাচলে রেস্টুরেন্টের আড়ালে মাদক ও পতিতা ব্যবসা পতিতা ও মাদক খদ্দেরসহ ২৪জন গ্রেফতার

সংবাদটি শেয়ার করুন:

স্বাধীন বাংলাদেশ রিপোর্ট:
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহরে অস্থায়ী রেস্টুরেন্টের আড়ালে মাদক ও পতিতা ব্যবসা চলাকালীন অবস্থায় পতিতা ও মাদক খদ্দেরসহ ২৪জনকে গ্রেফতার করেন পুলিশ। গত বৃহস্পতিবার (১৭জুন) দিবাগত রাতে পূর্বাচলের ১নং সেক্টরের হোয়াইট হাউজ থেকে ৯ ক্যান বিদেশী বিয়ার ও ৩ বোতল বিদেশী মদ, নগদ ২ লাখ ৪৭হাজার ৫‘শ টাকাসহ বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জামসহ তাদেরকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পূর্বাচল উপশহরে দীর্ঘদিন যাবৎ অস্থায়ী রেস্টুরেন্টের আড়ালে মাদক ও পতিতা ব্যবসা চলছে। এমন এক গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার(১৭জুন) দিবাগত রাত ২টা ৩০ মিনিটের দিকে উপজেলার পূর্বাচলের উপশহরের ১নং সেক্টরের হোয়াইট হাউজ থেকে রূপগঞ্জ থানা পুলিশের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে নৃত্য শিল্পী পরিচয়ে ১১জন পতিতা ও ৭জন খদ্দেরসহ ৬জন রেস্টুরেন্ট কর্মচারী পরিচয়ে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিদেশী মদ,বিয়ার, জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, বরগুনার আমতলী উপজেলার কুনাইচর গ্রামের মৃত কেতাবআলীর ছেলে আফাজদ্দিন (৪০), আব্দুল কুদ্দুসের ছেলে সিয়াম (১৯), ঢাকার নবাবগঞ্জ থানার কলাকোপা গ্রামের আব্দুল মান্নানের ছেলে লাভলু(৩২), আব্দুস সাত্তারের ছেলে সোহেল (৩৮), মোজাম্মেলের ছেলে ফরিদ (৩৪), শেরপুর জেলার নকলা উপলোর বাউসা গ্রামের আশরাফুলের ছেলে জসিমউদ্দিন(২৬), মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার আব্দুল্লাহর নোসাইব(২০), কুমিল্লার লাকসাম উপজেলার আমিরাবাদ সাইদুর রহমানের সাইফুল (৩৯), বরিশালের বাবুগঞ্জ থানার উত্তর রায়েরচর গ্রামের আলী আকবরের ছেলে মজিবুর রহমান (৪০), ঝালকাঠির কানুদাস গ্রামের আব্দুল লতিফের ছেলে নুর আলম (২২), রেস্টুরেন্টে মালিক পূর্বাচলের পর্শ্বি এলাকার বাসিন্দা নজরুলের ছেলে আবির রায়হান (২৮) এবং গ্রেফতারকৃত নারীরা হলেন, লাবনী(২১), নাঈমা(১৯), সনিয়া (১৮), জেরিন আক্তার (২৫), মায়া বেগম(২৫),রিয়া আক্তার ফারিয়া (১৯), রুবিনা আক্তার। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, পূর্বাচলে একটি রেস্টুরেন্টের আড়ালে মাদক ও ডিজে পার্টিসহ জুয়ার আড্ডা বসাচ্ছে নিয়মিত। এমন সংবাদ পেয়ে নারায়ণগঞ্জ ‘গ’ সার্কেল আবির হোসেনের নির্দেশে ও রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার তত্ত্বাবধানে (ওসি) তদন্ত হুমায়ুন কবির মোল্লা ও ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহবুবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ২৪জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *