লৌহজংয়ে বিএনপির আলোচনাসভা ও শাড়ী কাপর বিতরণ

সংবাদটি শেয়ার করুন:

মুন্সীগঞ্জের লৌহজংয়ে জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনাসভা দোয়া মাহফিল ও বস্ত্র বিতরন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ জুন) দুপুরে উপজেলার গাঁওদিয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে গাওদিয়া সরকা‌রি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনাসভা,দেয়া মাহফিল ও বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে গাঁওদিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব শাহ্ আলম শিকদারের সভাপতিত্বে ও গাঁওদিয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব বাদল হোসেন হাওলাদারের সঞ্চালনায় ও তানভীর আহাম্মেদ অভির পরিচালনায়,অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব হাবীবুর রহমান অপু চাকলাদার,লৌহজং উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব এম এ লতিফ ঢালী, মুন্সীগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি হাজী মো.মুক্তার হোসেন খাঁন,উপজেলা মহিলা দলের সাধারন সম্পাদক আলেয়া ইসলাম,যুবদল নেতা মো.সুজন হাওলাদার,মো.মনজিল হোসেন,রিপন তালুকদার,অনিক বাড়ৈ,নার্গিস আক্তার প্রমুখ।

দোয়া মাহফিল বস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বিএন‌পি জাতীয় নির্বাহী ক‌মি‌টির সহ সাংগঠনিক সম্পাদক  অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ বলেন, আওয়ামী লীগ  ৭১ থে‌কে ৭৫ পর্যন্ত এক দলীয় শাসন কায়েম করে দেশের গণতন্ত্র হরণ করেছিলো । ৭৫ এর পরে শ‌হিদ রাস্ট্রপ‌তি জিয়াউর রহমান ক্ষমতায় এ‌সে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠিা করে জনগ‌নের গণতন্ত্র ফিরিয়ে দিয়েছিল। আজ আওয়ামী লীগ ক্ষমতায় এসে ‌সেই  পথ অনুসরণ করে জনগনের ভোটাধিকার হরন করে‌ গনতন্ত্র ধ্বংস করছে। আজ আমাদের মাঝে জিয়াউর রহমান নেই তার আর্দশকে বাস্তবায়ন কর‌তে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের  নি‌র্দে‌শে সবাই‌কে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন গড়ে তুলতে হবে। এসময় ৫ শতাধিক ব্যক্তির মাঝে বস্ত্র বিতরন করা হয়।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *