সিদ্ধিরগঞ্জে সংঘবদ্ধ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

সংবাদটি শেয়ার করুন:

স্বাধীন বাংলাদেশ রিপোর্ট:
সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোড এলাকা থেকে সংঘবদ্ধ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন মডেলের তিনটি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার (১৫ জুন) দুপুর ১ টায় র‌্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এর আগে সোমবার (১৪ জুন) দিবাগত রাত ১০ টায় তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মো. ইমরান ইসলাম (২১), মো. শাকিল হোসেন (২২) ও মো. অমিত হাসান (১৮)।
বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোড এলাকায় একটি সংঘবদ্ধ চোরা চক্রের কয়েকজন সদস্য বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন গণপরিবহনে চলাচলরত সাধারণ যাত্রীদের নিকট থেকে অভিনব কৌশলে মোবাইল, নগদ টাকাসহ বিভিন্ন গুরত্বপূর্ণ জিনিসপত্র চুরি করে আসছে।
বিভিন্ন এলাকা থেকে আগত গণপরিবহন চিটাগাংরোড এলাকায় যাত্রী উাঠানামার জন্য দাঁড়ালে এই চোরাই চক্রের সদস্যরা কৌশলে থামানো গাড়ীর আশেপাশে অবস্থান করে। এই চোরা চক্রের সদস্যরা বাসের জানালার পাশে বসে মোবাইলে কথা বলা যাত্রীদের টার্গেট করে থাকে।
মোবাইল ফোনে কথা বলতে থাকা যাত্রী কিছু বুঝে উঠার আগে ওৎ পেতে থাকা চোর চক্রের সদস্যরা মোবাইল চুরি করে দৌড়ে পালিয়ে যায়।
গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা সংঘবদ্ধ চোর চক্রের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *