জনগনের সন্তুষ্টিই প্রধানমন্ত্রীর সন্তুষ্টি ……………আনোয়ার হোসেন

সংবাদটি শেয়ার করুন:

স্বাধীন বাংলাদেশ রিপোর্ট:
নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, আমি পদাধিকার বলে রেড ক্রিসেন্ট সোসাইটির নারায়ণগঞ্জ ইউনিটের সভাপতি আর তাই এই ইউনিটের ভবন জেলা পরিষদের নিজস্ব অর্থায়নে করা হচ্ছে। এছাড়া জেলা প্রশাসকের কার্যালয়ের সীমানা প্রাচীরের আশেপাশে সৌন্দর্য বর্ধন, দেওভোগ মাদ্রাসার নতুন বহুতল ভবনের প্রথম তলা ও একটি মসজিদের তিন তলার ভবনের কাজও চলমান আছে। সরেজমিনে আজ দেখতে আসলাম। গতকাল সোমবার (১৪ জুন) উন্নয়নমূলক এসব কাজ পরিদর্শন করে এসব কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, আমাকে জনগনের সেবক হিসেবে দায়িত্ব দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। আর তার দেয়া এ দায়িত্ব পালনে আমি কাজ করে যাচ্ছি। আর এতে জনগন ও মাননীয় প্রধানমন্ত্রীর মূল্যায়নই হবে আমার কাজের সার্থকতা।
তিনি বলেন, দ্রুত জেলা পরিষদের চলমান এসকল কাজ সমাপ্ত হবে এবং অচিরেই এসব উদ্বোধন করে জনগনের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। আশা করছি উন্নয়নের সুফল মানুষ পাবে এবং জননেত্রী শেখ হাসিনা আমার কাজের মূল্যায়ন করবেন।
এসময় বিভিন্ন স্থানে সাধারণ মানুষের সাথে তিনি কথা বলেন এবং শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন মানুষের কাছে। মানুষকে এ কাজের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশ রয়েছে জানিয়ে সকল উন্নয়ন কাজের জন্য তাকে নয় বরং প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে বলেন তিনি।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশেই আমরা জনগনের সেবক হয়ে তার দেয়া দায়িত্ব পালন করে সেবা করে যাচ্ছি।, জনগনের সন্তুষ্টিই প্রধানমন্ত্রীর সন্তুষ্টি। আমি আপনাদের সেবায় নিয়োজিত। সেকোন প্রয়োজনে জেলা পরিষদকে ডাকবেন, আমাকে ডাকবেন। আমি আমার দায়িত্ব পালনে কখনো দল মত ধর্ম বর্ণ বিচার করি না, কারণ প্রধানমন্ত্রীর নির্দেশ উন্নয়নে সবাই সমান।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *