আমরা নারায়নগঞ্জে জন্মগ্রহন করে গর্বিত : সচিব রাকিব

সংবাদটি শেয়ার করুন:

স্বাধীন বাংলাদেশ রিপোর্ট:
নারায়নগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব এবং সাভার লোক প্রশাসন প্রশিক্ষন কেন্দ্রের সাবেক রেক্টর রাকিব হোসেন বলেছেন, আমরা নারায়নগঞ্জে জন্মগ্রহন করে গর্বিত। প্রাচ্যের ড্যান্ডি হিসেবে পরিচিত এ শহর আমাদের অহংকার। প্রশাসনের বিভিন্ন সংস্থায় আমরা যারা নারায়নগঞ্জের সন্তান কর্মরত আছি তারা সকলে যার যার অবস্থানে থেকে এ শহরের উন্নয়নের জন্য যদি একত্রে কাজ করতে পারি তাহলে জন্মভুমির জন্য কিছুটা হলেও দায়মুক্তি দিতে পারবো।
গতকাল সোমবার (১৪ জুন) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে ঢাকায় বসবাসকারী নারায়নগঞ্জ অফিসার্স ফোরামের সদস্যদের আয়োজনে নারায়নগঞ্জের দুইটি সরকারী হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসার জন্য অক্সিজেন কনসেন্ট্রেটর ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, একসময় প্রশাসনে নারায়নগঞ্জের লোক কমছিল। এখন সে অবস্থা নেই। এ বছর বিসিএস পরীক্ষায় ৯০জন নারায়নগঞ্জ থেকে নিয়োগ পেয়েছে। এটা আমাদের গৌরব। আমাদের বিশ^াস নারায়নগঞ্জের সন্তানরা আরো এগিয়ে যাবে। আগামীর প্রজন্মের জন্য আমাদের শুভ কামনা থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আনোয়ারুল ইসলাম সরকার, দুর্নীতি দমন কমিশনের সাবেক মহাপরিচালক জিয়াউদ্দিন আহমেদ, নারায়নগঞ্জ অফিসার্স ফোরামের সাধারণ সম্পাদক প্রকৌশলী আবদুল ওহাব, অতিরিক্ত ডিআইজি রখফার সুলতানা খানমসহ প্রশাসনের বিভিন্ন স্তরে উচ্চ পর্যায়ে কর্মরত প্রায় ৪০জন কর্মকর্তা।
নারায়নগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার জায়েদুল আলম,অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, শামীম ব্যাপারী, তোফাজ্জল হোসেন, সিভিল সার্জ্জন ডাঃ ইমতিয়াজ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালামসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা।
জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ নারায়নগঞ্জের কর্মকর্তাদের স্বাগত জানিয়ে বলেন, এ শহর আপনাদের। আমরা এখানে কাজ করতে এসে নারায়নগঞ্জকে ভালোবেসে ফেলেছি। আপনাদেরকে সাথে নিয়ে আমরা নারায়নগঞ্জের সকল উন্নয়ন কাজ করতে চাই।
তিনি বলেন প্রাচ্যের ড্যান্ডি নারায়নগঞ্জের গৌরব এবং অহংকার আমাদের সকলের। তিনি করোনা পরিস্থিতি মোকাবেলায় জেলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রাকিব হোসেন সহ সকল কর্মকর্তাদের এগিয়ে আসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। এর আগে জেলা প্রশাসক সকল কর্মকর্তাদের ফুল দিয়ে বরন করে নেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *