বন্দরের সৌদি প্রবাসী জুয়েলের হত্যাকারীদের বিচারের দাবীতে আদালত প্রাঙ্গণে মানববন্ধন

সংবাদটি শেয়ার করুন:

শহর প্রতিনিধি:
নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় সৌদি প্রবাসী জুয়েলকে কুপিয়ে ও গুলি করে নির্মমভাবে হত্যাকারীদের দৃষ্টামূলত শাস্তি সহ ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নিহতের পরিবার ও
এলাকাবাসী। গতকাল রবিবার(৬ জুন) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গনে অবস্থান নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।
মানববন্ধনে নিহত জুয়েলের পরিবার ও এলাকাবাসী বলেন,জুয়েল বন্দরের খুবই ভালো ও ভদ্র ছেলে ছিলো।কিন্তু জুয়েল সৌদি থেকে নারায়ণগঞ্জ জেলায় আসার পর তাকে পরিকল্পিতভাবে বাসা থেকে ডেকে নিয়ে নির্মমভাবে হত্যা করেছে আলিম,ইলিয়াস, মহসিন, শাহাজালাল, রাসেল, সেলিম, ডালিম ও টিটু।এদের কঠোর থেকে কঠোর শাস্তি দিয়ে ফাঁসি দেওয়া হোক। উল্লেখ্য যে,গত ৭ এপ্রিল বন্দর উপজেলার মদনপুর আন্দিরপাড় এলাকার আনোয়ারের ছেলে সৌদি প্রবাস ফেরত জুয়েলকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে একই এলাকার আলিম,ইলিয়াস, মহসিন, শাহাজালাল, রাসেল, সেলিম, ডালিম ও টিটু বুকে গুলি করে এবং নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে।এ ঘটনায় নিহত জুয়েলের ভাই সোহেল মিয়া বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ সহ স্থানীয় বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকেই পলাতক ছিলো আসামীরা। সবশেষ গত ৪ জুন বৃহস্পতিবার প্রধান আসামী আলিম সহ ৭জন জামিন চাইলে আদালত জামিন না মঞ্জুর করে আসামীদের কারাগারে প্রেরণ করে। এ লোমহর্ষক হত্যাকান্ডের ঘটনায় এলাকাবাসীর মাঝে আতংক বিরাজ করছে। প্রবাসী জুয়েলকে হারিয়ে অসহায় অবস্থায় দিনযাপন করছে তার পরিবার।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *