বক্তাবলীতে শান্তি প্রতিষ্ঠার দাবিতে মানববন্ধন

সংবাদটি শেয়ার করুন:

স্বাধীন বাংলাদেশ রিপোর্ট:
সদর উপজেলার বক্তাবলীর আকবরনগর ও প্রতাবনগরে শান্তি প্রতিষ্ঠা ও নৈরাজ্য বন্ধের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।
গত মঙ্গলবার (১ জুন) বিকালে প্রতাবনগর সিপাহী হাটি বাজারে দেলোয়ার হোসেন মেসির সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, হানিফ মাদবর, সুজা মাদবর প্রমুখ।
উপস্থিত ছিলেন আমির হাজ্বী, ওসমান গনি, নবী হোসেন, কাদির সিপাহী, মোতালেব খান সহ দুই শতাধিক এলাকাবাসী।
বক্তারা বলেন হাজ্বী সলিমউল্লাহ সলিম এলাকায় সন্ত্রাসী, চাদাঁবাজি, অশান্তি সহ নৈরাজ্য সৃষ্টি করছে। সলিম হাজ্বী, তার সহযোগি খবিরের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে আকবরনগর ও প্রতাবনগরের কয়েক হাজার এলাকাবাসী।
মসজিদের জমির মাটি কেটে নেওয়া,সাধারণ মানুষের কয়লার ১৮ লাখ টাকা আত্নসাত, খাল কেটে ইটভাটায় মাটি কেটে নেওয়া, নিরীহ লোকদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করাচ্ছে।সামেদ আলীর ছেলেরা চাঁদা চায়ছে এমন প্রমান দিক।আমরা স্বেচ্ছায় আত্নসমর্পণ করবো।
আমরা এলাকায় নৈরাজ্য নয় শান্তি চাই। কেরানীগঞ্জ হতে সন্ত্রাসী এনে আমাদের নির্যাতন চালায়। প্রয়োজনে আমাদের জমি কিনে রাখুক আমরা অন্য জায়গায় চলে যাব। সলিম বাহিনীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনে প্রধানমন্ত্রী, শামীম ওসমান এমপি ও এসপির হস্তক্ষেপ কামনা করেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *