সদরে গেরিলা যোদ্ধা নাছির উদ্দীনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন

সংবাদটি শেয়ার করুন:

স্বাধীন বাংলাদেশ রিপোর্র্ট:
গেরিলা মুক্তিযোদ্ধা নাছির উদ্দীনে রাস্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। এরআগে শনিবার (২৯ মে) বাদ যোহর নারায়ণগঞ্জ সদর উপজেলা নয়াপাড়া মোড়ে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভূমি) হাসান বিন মুহাম্মাদ আলীর নেতৃত্বে রাস্ট্রীয়ভাবে শ্রদ্ধা নিবেদন শেষে জাতীয় পতাকা দিয়ে মরহুমের কপিন ঢেকে দেন।
এসময় ফুল দিয়ে শ্রদ্ধা জানান নারায়ণগঞ্জ সদর মুক্তিযুদ্ধ সংসদ, পাইকপাড়া মুক্তিযুদ্ধ সংসদ, প্যানেল মেয়র আফরোজ আক্তার বিভা হাসান ও ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুসহ ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা।
গত শুক্রবার (২৮ মে) দুপুরে জুম্মার নামাজ আদায় করার উদ্দেশ্য বাসা থেকে নয়াপাড়া জামে মসজিদের যান। পরে দুই রাকাত নফল নামাজ আদায় করার পর হঠাৎ হার্ট অ্যাটাক করলে তাকে নারায়ণগঞ্জ ( ভিক্টোরিয়া) জেনারেল হাসপাতালে নিলে প্রথমিক চিকিৎসা শেষে ঢাকায় জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে লাইফ সাপোর্টে রাখা হয়। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মারা যান। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। নয় ভাই-বোনের মধ্যে বীর মুক্তিযোদ্ধা নাছির উদ্দীন ছিলেন সবার বড়। তিনি দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণীজন রেখে গেছেন।
উল্লেখ্য, মুক্তিযুদ্ধ চলাকালে তিনি ৩নং সেক্টরের ‘কে ফোর্স’ জেনারেল খালেদ মোশাররফের নেতৃত্বে গেরিলা যুদ্ধে অংশ গ্রহন করেন। মুক্তিযোদ্ধা নাছির উদ্দীন ছিলেন একজন সাহসী ও দেশ প্রেমিক মুক্তিযোদ্ধা। তিনি ছিলেন ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী সদস্য।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *