রূপগঞ্জে দুই ইউপিতে ৭ কোটি টাকার বাজেট ঘোষণা

সংবাদটি শেয়ার করুন:

স্বাধীন বাংলাদেশ রিপোর্র্ট:
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়ন ও ভোলাব ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থ বছরের প্রায় ৭ কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। গত শনিবার (২৯ মে) রূপগঞ্জ ইউনিয়ন ও ভোলাব ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বাজেট ঘোষণা করা হয়।
রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের ৩ কোটি ৮৬ লাখ ৫৫ হাজার ৮০০ টাকা ঘোষণা করেন চেয়ারম্যান মো. ছালাউদ্দিন ভূঁইয়া। এর মধ্যে রাজস্ব আয় থেকে আসবে ১৬ লাখ ৮৫ হাজার ২০০ টাকা। মোট ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৬৯ লাখ ৮৩ হাজার ৯০০ টাকা। বাজেটের সার্বিক উদ্ধৃত ধরা হয়েছে ১৬ লাখ ৭১ হাজার ৯০০ টাকা।
এ সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মশিউর রহমান তারেক, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এমএ মোমেন, বীর মুক্তিযোদ্ধা মোন্তাজ উদ্দিন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহসভাপতি ও ইউপি সদস্য মো. রমজান আলী, ইউপি সচিব হাবিবুল্লাহ মিয়া প্রমুখ।
অপরদিকে রূপগঞ্জের ভোলাব ইউনিয়নের ৩ কোটি ৬ লাখ ৭৯ হাজার ৫০০ টাকা বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু। এতে ব্যয় ধরা হয়েছে মোট ২ কোটি ৯৪ লাখ ৭ হাজার ১০০ টাকা ও উদ্ধৃত রয়েছে ১২ লাখ ৭২ হাজার ৪০০ টাকা।
এ সময় ইউনিয়ন পরিষদের সচিব মেহেরুল্লাহ মিয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইউপি সদস্য শরিফ মিয়া, সুনীল চন্দ্র সাহা, নজরুল ইসলাম, সাইফুল ইসলাম, ফারুক মিয়া, বাদশা মোল্লা, এমরান হোসেন রিপন প্রমুখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *