পঞ্চবটি শ্রমিক নেতার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর, আহত ২

সংবাদটি শেয়ার করুন:

স্বাধীন বাংলাদেশ রিপোর্র্ট:
ফতুল্লার পঞ্চবটি কলোনী সংলগ্ন শ্রমিক নেতা সুমন হাওলাদারের ব্যবসায় প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ সময় দুই জন আহত হয়েছেন। আহতরা হলেন, শ্রমিক নেতা সুমন হাওলাদার ও তার ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী সাগর (২৪)। এদের মধ্যে সাগর গুরুতর আহত হন। এ সময় ব্যবসা প্রতিষ্ঠান থেকে ২টি মোবাইল ও নগদ দুই লক্ষ টাকাও লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার (২৮ মে) রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুপুরে শ্রমিক নেতা সুমন হাওলাদার বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দিয়েছেন।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, শুক্রবার রাত ৮ টার দিকে পঞ্চবটি কলোনীর হাসিরাম দাসের ছেলে মিঠুন দাস (৩৪), মেহেদী (৩২), ফতুল্লার লালপুর এলাকার মাহাবুর (২৮), হৃদয় (২৮) ও সাইফুল (২৬)সহ ১০/১৫ জনের একটি সন্ত্রাসী দল সবার হাতে লোহার পাইপ ও লাঠি সোটা নিয়ে শ্রমিক নেতা সুমন হাওলাদারের ব্যবসা প্রতিষ্ঠান মা-বাবা টেলিকম এন্ড ভ্যারাইটিজ স্টোরে হামলা চালায়।
এ সময় প্রথমে তারা শ্রমিক নেতা সুমন হাওলাদাকে মারধর করে পরে তার কর্মচারী সাগরকে ব্যাপক মারধর করে রক্তাক্ত জখম করা হয়। এর একপর্যায়ে সন্ত্রাসীরা ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর করে ২টি মোবাইল ও নগদ দুই লক্ষ টাকাও লুট করে নিয়ে যায়। সন্ত্রাসীরা ব্যবসা প্রতিষ্ঠানে টানানো জাতিরপিতা ও প্রধানমন্ত্রীর ছবিও ভাংচুর করে।
ফতুল্লা মডেল থানার এস আই আবুল হোসেন এই বিষয়ে একটি অভিযোগ পেয়েছেন বলে জানিয়েছেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *