জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে গোদনাইলে ৮নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন:

স্বাধীন বাংলাদেশ রিপোর্ট:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জ গোদনাইল নাসিক ৮নং ওয়ার্ড বি,এন,পি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে গতকাল বিকাল বাদ আছর তাঁতখানা বায়তুল আমান জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব মাও: মনিরুল ইসলাম চাদপুরী। দোয়া শেষে মুসল্লিদের মাছে তবারক বিতরন করা হয়।
নাসিক ৮নং ওয়ার্ড বি,এন,পি ও অঙ্গ সংগঠনের আয়োজনে দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের আহবায়ক এসএম আসলাম, না,গঞ্জ মহানগর জাসাসের যুগ্ন-আহবায়ক জাহাঙ্গীর হোসেন স্বাধীন, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিকদলের সাধারন সম্পাদক মোর্শারফ হোসেন, না.গঞ্জ জেলা কৃষকদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল হক প্রধান, না.গঞ্জ মহানগর শ্রমিকদলের যুগ্ন-আহবায়ক সামসুদ্দিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা জাসাসের প্রচার সম্পাদক মো: রফিক, না.গঞ্জ মহানগর শ্রমিকদলের যুগ্ন-আহবায়ক মো: শরিফ হোসেন, জেলা কৃষকদলের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক গোলজার হোসেন ভুইয়া, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিকদলের কোষাধক্ষ্য আ: সালাম, না.গঞ্জ মহানগর শ্রমিকদলের সদস্য শাহীন প্রধান, সেলিম মাহমুদ, শ্রমিকদল নেতা রিপনসহ আরো অনেকে। মিলাদ ও দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও জিয়া পরিবারের সকল সদস্যের সুস্থ্যতা কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়। এছাড়াও করোনা মহামারিতে যেসকল নেতাকর্মী মারা গেছে তাদের আত্মার মাগফেরাত কামনায়ও দোয়া করা হয়।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *