প্রধানমন্ত্রীর উপহার নিয়ে ফরিদ আহমেদের পাশে ‘টিম পজেটিভ বাংলাদেশ’

সংবাদটি শেয়ার করুন:

স্বাধীন বাংলাদেশ রিপোর্ট:
কাশীপুরের সেই ফরিদের বাসায় প্রধানমন্ত্রীর উপহার নিয়ে গোলাম রাব্বানী জাতীয় হটলাইন ৩৩৩ নম্বরে খাদ্য সহযোগিতা চেয়ে কল করে শাস্তির মুখে পড়া ফরিদ আহমদকে খাদ্য সহায়তা প্রদান করেছে ‘টিম পজেটিভ বাংলাদেশ’ (টিপিবি)। গত 26 may বুধবার (২৬ মে) দুপুরের দিকে সদর উপজেলার কাশীপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে অবস্থিত ফরিদ আহমদের বাসায় গিয়ে এ ত্রান দিয়ে আসেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো, ১০০ কেজি চাল, ৬০ কেজি আলু, ২৫ কেজি ডাল, ৪ কেজি তেল। পাশাপাশি এ সময় বৃদ্ধ ফরিদ আহমদ খানকে ৫ হাজার টাকাও প্রদান করা হয়।
গোলাম রাব্বানী জানান, নারায়ণগঞ্জ সদর, দেওভোগ নাগবাড়ি এলাকার ফরিদ চাচা, এই দুর্যোগকালীন সময়ে উপার্জনের মাধ্যম কারখানা বন্ধ থাকায় প্রতিবন্ধী ছেলে, কলেজ পড়ুয়া মেয়ে, স্ত্রীকে নিয়ে অসহায় অবস্থায় পরে গেলে, সরকারী খাদ্য সহায়তার প্রত্যাশায় ফোন করেন ৩৩৩ নাম্বারে। কিন্তু সদর ইউএনও ঠিকঠাক খোঁজ না নিয়েই, তাকে স্বচ্ছল ভেবে উল্টো জরিমানা করে বসেন! পরে চাচার প্রকৃত অবস্থা জেনে, প্রশাসন ক্ষতিপূরণের অর্থ ফেরত দিলেও, ৩৩৩ এর সে খাদ্য সহায়তা আর পায়নি তার পরিবার।
তিনি আরও জানান, ‘টিম পজেটিভ বাংলাদেশ’ (টিপিবি) এর পক্ষ থেকে ‘দেশরত্ন শেখ হাসিনার ভালোবাসার উপহার’ হিসেবে খাদ্য সহায়তা ও নগদ টাকা প্রদান করা হয়েছে। আর এই দুর্যোগময় সময়ে দেশের যেকোনো প্রান্ত থেকে প্রকৃত অসহায় কেউ যদি ৩৩৩ তে ফোন করে মাঠ প্রশাসনের দায়িত্ব অবহেলায় খাদ্য সহায়তা না পান, ‘টিম পজেটিভ বাংলাদেশ’ (টিপিবি) কে জানান। আমরা সরকারের যথাযথ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে খাদ্য সহায়তা নিশ্চিত করবো ইনশাআল্লাহ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *