সড়কের যানজট নিরসনসহ পুলিশ বাহিনীকে সহযোগীতা করার লক্ষ্যে ট্যাংকলরী শ্রমিক ইউ: গোদনাইল মেঘনা ডিপো কমিউনিটি পুলিশিং কমিটি গঠন ## সভাপতি সানী সম্পাদক রনি নির্বাচিত

সংবাদটি শেয়ার করুন:

স্বাধীন বাংলাদেশ রির্পোর্ট:
সড়কের যানজট নিরসনসহ সরকারী বিভিন্ন প্রয়োজনে পুলিশ বাহিনীকে সহযোগীতা করার লক্ষ্যে কেন্দ্রিয় সিদ্ধান্ত মতে গোদনাইল মেঘনা ডিপোর জন্য ১১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো কমিউনিটি পুলিশিং কমিটি গঠন ও অনুমোদন দিয়েছে ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রিয় কমিটি। এই কমিটি স্থানীয় থানা পুলিশের নির্দেশনায় প্রশাসনকে সর্বোচ্চ সহযোগীতা করবে। গোদনাইল মেঘনা ডিপো’র নব-কমিটিতে সভাপতি হিসাবে মন্ডল মো: মহিউদ্দিন সানি এবং সাধারন সম্পাদক হিসাবে রুহুল আমীন রনি নির্বাচিত হয়েছেন। কমিটির অনুমোদনের জন্য কেন্দ্রিয় কমিটির নিকট জোর সুপারিশ করেছেন ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা শাখার সংগ্রামী সভাপতি উদীয়মান তরুন ব্যবসায়ী দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার প্রকাশক আশরাফ উদ্দিন ও সাধারন সম্পাদক আব্দুল আজিজ। কমিটি’র অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি নাজির হোসেন, যুগ্ন-সাধারন সম্পাদক খোকন. সাংগঠনিক সম্পাদক তাহিদুল ইসলাম, অর্থ সম্পাদক মনোয়ার হোসেন মুন্না, শ্রমিক কল্যান সম্পাদক ইমাম, সদস্য আরমান, নাসির উদ্দিন ইপতি, সোহেল।
গতকাল বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রিয় কমিটির সভাপতি হাজী আব্দুল মতিন মুন্সী, সাধারন সম্পাদক রেজাউল করীম রেজা যুগ্ন-সাধারন সম্পাদক দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার প্রকাশক আশরাফ উদ্দিনের নিকট থেকে কমিটি বুঝে নেন নব-নির্বাচিত সভাপতি মন্ডল মো: মহিউদ্দিন সানি ও সাধারন সম্পাদক রুহুল আমীন রনিসহ আরো অনেকে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *