পণ্যের আড়ালে মাদক সরবারহ সিদ্ধিরগঞ্জে গাঁজাসহ গ্রেফতার ২

সংবাদটি শেয়ার করুন:

স্টাফ রিপোর্টার:
মাদক ব্যবসাই তাদের একমাত্র পেশা। পণ্যবাহী ট্রাকে পণ্য পরিবহনের আড়ালে চালক ও হেলপারের ছদ্মবেশে মাদকদ্রব্য সরবারহ করতো ওরা। গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের বন্দরের মদনপুরে মহাসড়কে তল্লাশী চৌকি বসিয়ে তল্লাশীকালে একটি ট্রাক থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-১১। এ সময় ট্রাক থেকে ২টি প্লাস্টিকের বস্তা ভর্তি ৪৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটি (ঢাকা মেট্টো-ট-২২-৮৪৩৭) জব্দ করে।
গ্রেফতারকৃতরা হলো কুমিল্লা জেলার দেবীদ্বার থানাধীন চরভাকর এলাকার মো. আক্তার হোসেন এর ছেলে মো. সোহরাব হোসেন এবং একই জেলার বুড়িচং থানাধীন জগৎপুর এলাকার মোখলেছুর রহমানের ছেলে মো. রাসেল মাহাবুব। রোববার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-১১’এর অতিরিক্ত পুলিশ সুপার, মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম।
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে চলমান লকডাউন পরিস্থিতিতে পণ্য পরিবহনের জন্য পণ্যবাহী ট্রাক এর অবাধ চলাচলের সুযোগ কাজে লাগিয়ে পণ্যবাহী ট্রাকযোগে চালক ও হেলপারের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত মধ্যরাতে ঢাকাগামী ১টি ট্রাক তল্লাশী করে ওই গাঁজাসহ মাদক ব্যবসায়ীদের হাতে-নাতে গ্রেফতার করতে করা হয়।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে পণ্যবাহী ট্রাকের চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্য পরিবহনের আড়ালে অবৈধভাবে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল এবং উক্ত নিষিদ্ধ মাদকদ্রব্য ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *