রূপগঞ্জে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

সংবাদটি শেয়ার করুন:

স্টাফ রিপোর্টার:
রূপগঞ্জে শওকত আলী রিয়াজ নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। মারাত্মক আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার মাছিমপুর এলাকার শওকত আলী রিয়াজ সম্প্রতি পরিবারের অমতে প্রেম করে বিয়ে করে। পরিবারের পক্ষ থেকে তাদের মেনে না নেয়ায় স্ত্রীকে নিয়ে উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকার জসীম মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন রিয়াজ। এ সময় শওকত আলী রিয়াজের সঙ্গে স্থানীয় রনি, মাসুম বিল্লাহ, মাসুদ, শরিফ, আরিফের সঙ্গে বিরোধ সৃষ্টি হয়। এতে শওকত আলী রিয়াজ কিছুদিন আগে এখান থেকে ভাড়া বাসা ছেড়ে তার নিজ বাড়িতে চলে যায়।
এদিকে গত রোববার সন্ধ্যায় রিয়াজ আসবাবপত্র নিতে মোটরসাইকেলে করে স্ত্রীকে সঙ্গে নিয়ে ভাড়া বাসায় আসেন। এ সময় মাসুম বিল্লাহ বাহিনীর লোকজন রিয়াজকে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।
রূপগঞ্জ থানার ওসি জসিম উদ্দিন বলেন, ঘটনাটি শুনেছি। এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *