সিদ্ধিরগঞ্জে ১২ জন জুয়াড়ি গ্রেফতার

সংবাদটি শেয়ার করুন:

স্টাফ রিপোর্টার:
সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১’র অভিযানে ১২ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- মো. মনোয়ার হোসেন (৩৫), মো. ইমরান (৪০), মো. মাহবুব খান (৩৬), দেওয়ান বাদশাহ (৩৭), মো. জাফর (৩৬), মো. মুন্না (৪২), মো. জাহাঙ্গীর (৪৫), মো. মুন্না (৪৬), মো. বাবু (৩২), মো. মাসুম (৩৫), মো. আলী আহমেদ (৩৫) এবং মো. নওছার (৪০)। এ সময় তাদের দখল হতে নগদ ৭ হাজার ২৫০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করে র‌্যাব। গতকাল রবিবার (১৮ এপ্রিল) রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছে র‌্যাব।
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, একটি সংঘবদ্ধ চক্র সিদ্ধিরগঞ্জের আদমজীনগর সোনামিয়া বাজার এলাকায় ৩নং বালুর মাঠে দীর্ঘদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। সম্প্রতি এই সংঘবদ্ধ চক্রটি ৩নং বালুর মাঠের পশ্চিম দিকের দেয়ালের পাশে ফাঁকা মাঠে প্রকাশ্য দিবালোকে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো। এমন সংবাদের ভিত্তিতে রোবাবার (১৮ এপ্রিল) বিকালে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর সোনামিয়া বাজার এলাকায় ৩নং বালুর মাঠের পশ্চিম দিকের দেয়ালের পাশে ফাঁকা মাঠে এক বিশেষ অভিযানে জুয়ার আস্তানায় ১২ জন জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের এ অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *