গভীর রাতে সেহেরীর খাবার নিয়ে ভাসমানদের পাশে জেলা প্রশাসক

সংবাদটি শেয়ার করুন:

স্টাফ রিপোর্টার:
রাত তখন আড়াইটা। রাস্তায়, স্টেশনে ও ফটুপাতে শুয়ে আছে ভাসমান ও ছিন্নমূল মানুষগুলো। হঠাৎ ঘুম থেকে জাগিয়ে এক প্যাকেট খাবার হাতে তুলেন দিলেন এক ব্যক্তি। আর বললেন, “আসসালামুওয়ালাইকুম আমি আপনাদের জেলার ডিসি। খাবারটি সেহেরীতে খেয়ে নিবেন। এতটুকুই করতে পারলাম। বিনিময়ে শুধু দোয়া করবেন”। শনিবার দিবাগত রাত আড়াইটা থেকে রবিবার ভোর পর্যন্ত এভাবেই নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ নিজে নারায়ণগঞ্জ শহরের চাষারা রেল ষ্টেশন , শহীদ মিনার ও খাজা মার্কেট এলাকায় আশ্রয়হীন ভাসমান মানুষদের মাঝে সেহরি খাবার বিতরন করেন ।
নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর জানান, অনেক ভাসমান ছিন্নমূল মানুষ রাস্তায় না খেয়ে থাকে। তাই নিজেকে আটকে রাখতে পারলাম না । আসলে এটা আমার একার পক্ষে সম্ভব না। আমরা যদি সবাই মিলে ওই মানুষগুলোর পাশে দাঁড়াই তাহলে রাস্তায় কেউ ইনশাল্লাহ না খেয়ে থাকবে না।
তিনি আরো জানান. রাতে প্রায় ১৫০ জনের মাঝে এ খাবার বিতরন করতে পেরেছিলাম। জেলার বিত্তশালী ও শিল্পপতিরা এগিয়ে এলে সমাজে এ ধরনের প্রান্তিক , ভবঘুরে ,অসহায় মানুসের সংখ্যা কমে আসবে। এছাড়া প্রধানমন্ত্রীর নির্দেশে গরীব অসহায় মানুষের প্রতি নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের ত্রান কার্যক্রম করোনা যত দিন থাকেবে ততদিন চলবে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *