সিদ্ধিরগঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণে আহত ৪

সংবাদটি শেয়ার করুন:

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:
সিদ্ধিরগঞ্জে মার্কেটের টয়েলেটের সেপটিক ট্যাংক বিস্ফোরিত হয়ে নারীসহ ৪ জন আহত হয়েছে। গত বুধবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় জালকুড়ি হাসপাতাল সংলগ্ন মুন সুপার মার্কেটে বিস্ফোরণের ঘটনাটি ঘটে। এতে মার্কেটের দোকান এবং সিঁড়ি ভেঙে গিয়ে পুরো মার্কেটটি বর্তমানে ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। মার্কেটের মালিক ইয়াকুব নিয়মিত সেপটিক ট্যাংক পরিষ্কার না করায় গ্যাস জমে এ দুর্ঘটনা ঘটেছে বলে দোকানদারদের অভিযোগ।
বিস্ফোরণে আহতরা হলেন- স্থানীয় বাসিন্দা হযরত আলী ফকির (৬৫), মার্কেটে অবস্থিত আইএফআইসি ব্যাংকের জালকুড়ি শাখায় কর্মরত নিরাপত্তাকর্মী ইমরান (৩২), মার্কেটের দোকানদার রাজু (৩০) ও অজ্ঞাত এক নারী (ক্রেতা)। এদের মধ্যে ইমরান গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
আহত দোকানদার রাজু বলেন, আমার দোকানের নিচেই মার্কেটের টয়েলেটের সেপটিক ট্যাংক অবস্থিত। সেপটিক ট্যাংক থেকে বাতাস বের হওয়ার কোন ব্যবস্থা না থাকায় এখানে দীর্ঘদিনের জমে থাকা গ্যাসই বিস্ফোরণের প্রধান কারণ।
দোকানদারদের অভিযোগ, মার্কেট নির্মাণের পর থেকে মার্কেটের মালিক ইয়াকুব নিয়মিত মার্কেটের টয়েলেটের সেপটিক ট্যাংক পরিষ্কার করেনি। এতে দীর্ঘদিন সেপটিক ট্যাংকে টয়েলেটের ময়লা থেকে গ্যাস জমে বিস্ফোরণ ঘটে।
এদিকে অভিযুক্ত মালিক ইয়াকুবকে ফোন করা হলে তিনি মোবাইল রিসিভ করেনি। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফ হোসেন জানান, সেপটিক ট্যাংক বিস্ফোরণের ঘটনায় ৩/৪ জন আহত হয়েছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *