আটকের পর ছাড় পেলেন হেফাজত নেতা ফেরদাউস

সংবাদটি শেয়ার করুন:

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জ মহানগর হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমানকে আটক করার পর আবার ছেড়ে দিয়েছে র‌্যাব-১১ এর একটি দল।  রোববার (১১ এপ্রিল) সন্ধ্যায় এমন তথ্য জানান খোদ মাওলানা ফেরদাউসুর রহমান। তার দাবি, বিকেল সোয়া চারটার দিকে রাজধানীর জুরাইন এলাকা থেকে হেফাজতের চার নেতাসহ তাকে আটক করে র‌্যাব। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয় র‌্যাব। তবে অন্য চার নেতাকে আটক করে নিয়ে যাওয়া হয়।
ফেরদাউসুর রহমান জানান, আটক নেতারা হলেন চৌরাস্তা মসজিদের ইমাম মাওলানা ইকবাল হোসেন, মো. মহিউদ্দিন, শিবলী ও মোয়াজ্জেম হোসেন। তাদের র‌্যাব-১১ এর হেডকোয়ার্টারে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান এই হেফাজত নেতা।
তিনি বলেন, ‘ঢাকার জুরাইন মাজার মসজিদের সামনে গিয়েছিলাম আমি। সোনারগাঁয়ে যারা আসামি হয়েছেন তাদের ওকালতনামায় স্বাক্ষর আনতে। কোনোভাবে আইনশৃঙ্খলা বাহিনী আমাকে ট্র্যাকিং করে হয়তো সেখানে গেছে। আমি সেখানে র‌্যাব-১১ এর দু’টি গাড়ি দেখেছি। তবে সদস্যরা সিভিল পোশাকে ছিল। পরে আমাদের মাইক্রোতে ওঠায়। আমার নামে কোনো মামলা নেই বলছি। পরে আমাকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিয়েছে। প্রায় পৌনে এক ঘন্টা তাকে আটক রাখার পর শনির আখড়ায় তাকে মাইক্রো থেকে নামিয়ে দেওয়া হয়।’
এদিকে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান, জুরাইন তাদের কোনো টিম অভিযানে গিয়েছিল কিনা সে তথ্য তার কাছে নেই। আটক ব্যক্তিকে ছেড়ে দেওয়ার কোনো সুযোগ নেই। এমন কোনো ঘটনা ঘটেছে কিনা খোঁজখবর নিয়ে তিনি বিস্তারিত বলতে পারবেন বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *