মামুনুল হকের ঘটনায় ওসির পর এডিশনাল এসপিও বদলী

সংবাদটি শেয়ার করুন:

স্টাফ রিপোর্টার:
সোনারগাঁয়ে রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক অবরুদ্ধের ঘটনায় ওসির পর এবার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেনকে বদলি করা হয়েছে।
গত সোমবার (৫ এপ্রিল) রাতে অতিরিক্ত পুলিশ সুপারকে খুলনা পুলিশ রেঞ্জে বদলি করা হয়। মঙ্গলবার (৬ এপ্রিল) তা নিশ্চিত করা হয়। এরআগে গত রোববার (৪ এপ্রিল) রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।
নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান গতকাল মঙ্গলবার দুপুরে এতথ্য নিশ্চিত করে বলেন, এই বদলি রুটিন মোতাবেক। অন্য কোনো বিষয় নিয়ে তাকে বদলি করা হয়নি। পুলিশের বদলির নিয়মে গত ৫ এপ্রিল রাতে তাকে খুলনা পুলিশ রেঞ্জে বদলি করা হয়েছে।
প্রসঙ্গত, গত ৩ এপ্রিল বিকেলে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে এক নারীসহ অবরুদ্ধ হওয়ার পর ঘটনাস্থলে গিয়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেন। পরে হেফাজতের শত শত কর্মী-সমর্থক রয়েল রিসোর্টে হামলা চালিয়ে মামনুল হক ও তার সঙ্গে থাকা নারীকে ছিনিয়ে নেয়। এবং ভেতরে ঢুকে ব্যাপক ভাঙচুর করে বিক্ষুব্ধরা। এক পর্যায়ে রাতেই উপজেলা আওয়ামী লীগের কার্যালয়, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজি সোহাগ রনির ব্যবসা প্রতিষ্ঠান, বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর চালান তারা।
যদিও ওই নারীকে দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেছেন মামুনুল হক।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *