করোনা সচেতনতায় না.গঞ্জ পুলিশের ক্যাম্পেইন

সংবাদটি শেয়ার করুন:

স্টাফ রির্পোটার:
জনসাধারণের মাঝে করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষে জেলা পুলিশের ক্যাম্পেইন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (৩ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সহযোগিতায় নারায়ণগঞ্জ চাষাড়া শহীদ মিনারে এই ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম, সদর ইউএনও নাহিদা বারিক, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমদ, সদর মডেল থানার ওসি শাহজামান প্রমুখ।
ক্যাম্পেইনে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে দুই শতাধিক পুলিশ সদস্য আটটি টিমে বিভক্ত হয়ে একজন অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে এবং জেলা ম্যাজিস্ট্রেটের প্রতিনিধির নেতৃত্বে কাজ করছে।
ক্যাম্পেইন উদ্বোধন শেষে চাষাড়ায় জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ও সদর ইউএনও নাহিদা বারিক।
ক্যাম্পেইন প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান বলেন, করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আজকে আমাদের দুই শতাধিক পুলিশ সদস্য আটটি টিমে বিভক্ত হয়ে একজন অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে এবং জেলা ম্যাজিস্ট্রেটের প্রতিনিধির নেতৃত্বে কাজ করে যাচ্ছে। আমরা মানুষকে বুঝানোর চেষ্টা করছি, যদি আইনগত ব্যবস্থা নিতে হয় সেখানে মোবাইল কোর্ট পরিচালনা হবে। সাধারণ মানুষকে সচেতন করার বিষয়ে আমরা সবচেয়ে বেশি গুরত্ব দিচ্ছি। এই বিষয়ে আমরা সবার সহযোগিতা চাচ্ছি। সবকিছু বন্ধ করে দেয়ার বিষয়ে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত আসেনি। আমরা চেষ্টা করছি সবাইকে সচেতন করে নিত্যপণ্য সরবারহ করা থেকে শুরু করে সকল কাজগুলো যেন স্বাভাবিকভাবে চলতে থাকে। গার্মেন্টসগুলোর নেতৃবৃন্দদের সাথে আমাদের ফোনে কথা হয়েছে , তাদের সাথে একটি মিটিং করে সবার সমন্বয়ে গার্মেন্টসগুলোতে যে নির্দেশনা দেয়া হয়েছে সেগুলো অতিদ্রুত বাস্তবায়ন করা হবে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *