সুবর্ণজয়ন্তীর শুধু আ.লীগের উৎসব হয়ে দাঁড়িয়েছে

সংবাদটি শেয়ার করুন:

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
স্বাধীনতার সুবর্নজয়ন্তি উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরের আসার প্রতিবাদে সমাবেশ করেছেন বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা।
গকাল বৃহস্পতিবার ( ২৫ মার্চ ) বিকেল ৪ টায় নগরীর শহীদ মিনারে এ সমাবেশ করা হয়। এ সময় নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করা হয়।
সমাবেশে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি ইলিয়াস জামান, সাধারণ সম্পাদক ফারহানা মানিক মুনা, সহ-সভাপতি তাকবির হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, প্রচার সম্পাদক রাকিবুল ইসলাম ইফতি, দপ্তর সম্পাদক ইউশা ইসলাম, অর্থ সম্পাদক মুমিন হোসেন প্রান্তসহ আরো অনেকে।
এ সময় বক্তারা বলেন, আর মুক্তিযুদ্ধের সুবর্ণজয়ন্তীর উৎসবে প্রধান অতিথি করা হচ্ছে একজন সাম্প্রদায়িক-দাঙ্গাবাজ নরেন্দ্র মোদিকে, যা মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থি। কথা ছিলো, স্বাধীনতার এই সুবর্ণজয়ন্তীর উৎসব হবে বাংলাদেশের প্রত্যেকটি মানুষেরর উৎসব। কিন্তু এই উৎসব হয়ে দাঁড়িয়েছে শুধু আওয়ামী লীগের। সীমান্তে খুন করে, তিস্তার পানি আটকে রেখে বন্ধুত্ব হয় না। বন্ধুত্বের সম্পর্ক হয় সমানে সমানে। কিন্তু ভারত বাংলাদেশের স্বাধীনতার পর থেকে বাংলাদেশের সম্পদ ও মানুষের উপর অত্যাচার চালিয়ে আসছে। তাই স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মোদী বাংলাদেশে আসলে মুক্তিযুদ্ধের চেতনা ও বাংলাদেশের মানুষের চেতনার সাথে বেঈমানি করা হবে।
বক্তারা আরো বলেন, আজ মতিঝিলে ছাত্র-যুবার প্রতিবাদ কর্মসূচীতে হামলা ও গ্রেপ্তারের তিব্র নিন্দা এবং ছাত্রলীগ-পুলিশলীগের এই হীন কর্মকান্ডের বিচারের দাবি জানাই।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *