সম্মানটা মন থেকে দিলাম কিনা, সেটা মুখ্য ……………. ডিসি মোস্তাইন বিল্লাহ

সংবাদটি শেয়ার করুন:

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
আজ ২৬‘শে মার্চ। মহান স্বাধীনতা দিবস। কতজন মিলে এই দিবসে শহীদদের শ্রদ্ধাঞ্জলী প্রদান করলাম, তা এখন মুখ্য নয়। সম্মানটা মন থেকে দিলাম কিনা, সেটা মুখ্য।
করোনার সংক্রমনের দ্বিতীয় ঢেউ চলাকালে গতকাল বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকালে অজ্ঞাতনামা মুক্তিযোদ্ধাদের স্মরণে শ্রদ্ধাঞ্জিলি প্রদান ও আলোচনা সভায় এ কথা বলেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।
ফতুল্লা থানাধীন পঞ্চবটি যমুনা অয়ের কোম্পানী লিঃ এর গেইট সংলগ্ন বাধ্যভুমিতে এ সভার আয়োজন করে সদর উপজেলা প্রশাসন। জেলা প্রশাসকের ভাষ্য, ‘বর্তমানে করোনার ভয়াবহতা আগের চেয়ে আরো অনেক বেশি হারে বৃদ্ধি পাচ্ছে। তাই আমাদের সকলের সতর্কতা অবলম্বন করতে হবে। মাস্ক ছাড়া ঘর থেকে একবারের জন্যও বের হওয়া যাবে না। আমরা নিজে সুস্থ থাকি, নারায়ণগঞ্জকে সুস্থ রাখি।’ এ সময় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ স্বাধীনতার যুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জানান আর জীবিত বীর মুক্তিযোদ্ধাদের সম্মান প্রদর্শন করেন।  অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী প্রমুখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *