বন্দর থানা কর্তৃক আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে: এসপি জায়েদুল আলমের হুশিয়ারী

সংবাদটি শেয়ার করুন:

বিশেষ প্রতিনিধি:
নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার) মাদক ও মাদক ও কিশোরগ্যাংদের হুশিয়ারী উচ্চারন করে বলেছেন, মাদক আর কিশোর অপরাধ করলে কোন আপোষ হবে না। কোন ছাড় দেয়া হবে না। এই দুটো অপরাধে জিরো ট্রলারেন্স। তিনি বলেন, আমরা বলেছিলাম মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার। এর জন্যই আমরা আপনাদের কাছে। অর্থাৎ পুলিশ জনগনের জন্য কাজ করবে। এই লক্ষেই আমাদের এই অনুষ্ঠান। এসপি বলেন, করোনা মহামারী থেকে বেঁচে থাকতে অবশ্যই আমাদের মাস্ক ব্যবহার করতে হবে। সামাজিক দুরত্ব মেনে চলতে হবে। আমাদের সন্তানদের সঠিকভাবে গড়ে তুলতে হলে নিজেদের প্রস্তুত হতে হবে। এইযে ধরুন এন্ড্রোইড ফোন। চাইলে আপনি আপনার সন্তানকে এর থেকে দূরে রাখতে পারবেন না। এইসব ফোন অনলাইনে ক্লাস হয়, এস্যাইন্টম্যান্ট হয়। আরো অনেক ভালো দিক রয়েছে। আপনাদের শুধু সঠিক পথ দেখাতে হবে। গতকাল বুধবার বিকেলে বন্দর থানা কর্তৃক আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমরা যারা মুসমান আছি, আপনি সকালে পারেন বিকালে পারেন মোবাইল থেকে কুরআনের সুরা ও তার তরজমাসহ শুনান। তারা যদি মোবাইলে বাংলা অর্থসহ কোর’আন রাখতে বলেন। আমি মনে বাংলাটা পড়লে এরা আপনার চেয়েও ভালো মানুষ হবে। ধর্মীয় ও নৈতিক শিক্ষা থাকলে আমাদের সবাই ভালো থাকব। সে যে ধর্মেরই হোক। ইসলাম কখনো মানুষকে হত্যা সাপোর্ট করে না। কোর’আনে স্পষ্ট বলা আছে যে একজন মানুষকে হত্যা করল সে যেন সমস্ত মানবসমাজকে হত্যা করলে। এখন নারায়ণগঞ্জে সবচেয়ে বেশি জমি নিয়ে। আপনি সুরা নিসা পড়েন কে কতটুকু জমি পাবেন সব জানতে পারবেন। এরচেয়ে আধুনিক আইন আর কোথাও নেই। আর কিশোর গ্যাং বিংবা মাদক বলেন এদের বিরুদ্ধে পুলিশ একেবারের আপোষহীন। এদের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স নীতি অবলম্বন করবে।

বন্দর থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু,বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী,বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ,বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোঃ সাগর,১৯,২০,২১নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ,মুছাপুর ইউনিয়ন চেয়ারম্যান মাকসুদ হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন জাপা’র সভাপতি বাচ্চু মিয়া, হাজী শাহবউদ্দিন প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন বন্দর থানা সেকেন্ড অফিসার মোঃ মোদাচ্ছের ও কামতাল তদন্ত কেন্দ্রের সাব ইন্সপেক্টর সৈয়দ আজিজুল হক।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *