না.গঞ্জে সাংবাদিক নির্যাতনের ঘটনায় থানায় মামলা

সংবাদটি শেয়ার করুন:

নিজস্ব প্রতিবেদক
নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকার ফটো সাংবাদিক মাহমুদুর রহমান প্রিতমকে নির্যাতনের ঘটনায় মামলা হয়েছে ফতুল্লা থানায়। মামলায় প্রধান আসামী কথিত শ্রমিক নেতা বজলুর রহমান রিপন ওরফে হাজী রিপন। এছাড়া নাসিক ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর শফি উদ্দিন প্রধান ও ব্যবসায়ী হারুন অর রশিদকে আসামী করা হয়েছে।
গতকাল বুধবার (২৪ মার্চ) সকালে নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় নির্যাতিত সাংবাদিক মো. মাহমুদুর রহমান প্রিতম বাদী হয়েছে মামলাটি দায়ের করেন। সেই মামলায় ৪০ থেকে ৫০ জন অজ্ঞাতনামা ব্যক্তিদেরও আসামী করা হয়েছে। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান। তিনি জানিয়েছেন সাংবাদিকের অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা রেকর্ড করা হয়েছে এবং ফতুল্লা থানার উপ পরিদর্শক (এসআই) আশিষ কুমার দাসকে তদন্তকারী কর্মকর্তা হিসেবে নিযুক্ত করা হয়েছে।
জানা গেছে, মাহমুদুর রহমান প্রিতম নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সংবাদ চর্চা পত্রিকার স্টাফ ফটো সাংবাদিক হিসেবে কর্মরত আছেন। প্রতিদিনের ন্যায় গত মঙ্গলবার নগরীর সস্তাপুর এলাকায় সংবাদ সংগ্রহের জন্য গেলে কথিত শ্রমিক নেতা হাজী রিপন, কাউন্সিলর শফি উদ্দিন প্রধান ও ব্যবসায়ী হারুন অর রশিদের নেতৃত্বে একদল শসস্ত্র সন্ত্রাসী সাংবাদিক প্রিতমের উপর অতর্কিত হামলা করে। ওই সময় আসামীরা তাদের হাতে থাকা লোহার রড, লাঠি ইত্যাদি দিয়ে হত্যার উদ্দেশ্যে ওই সাংবাদিকের উপর হামলা করে। সন্ত্রাসীদের এমন হামলায় সাংবাদিক প্রিতম গুরত্বর আহত হয়। অপর দিকে স্থানীয় পত্রিকার সাংবাদিকের উপর এমন অতর্কিত হামলায় অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। সচেতন মহল দাবী করেছেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে কতা বললেই নির্যাতনের শিকার হতে হয়, তাদের এই নির্যাতন থেকে বাদ যায়না সাংবাদিকরাও।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *