নগরীতে আহলে সুন্নাতের বিক্ষোভ মিছিল

সংবাদটি শেয়ার করুন:

স্টাফ রির্পোটার:
ভারতের আদালতে কোরআন শরীফের ২৬টি আয়াত পরিবর্তনের আবেদন ও শ্রীলঙ্কায় বোরকা ও মাদরাসা নিষিদ্ধের প্রস্তাবের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে আহলে সুন্নাত ওয়াল জামাআতের নারায়ণগঞ্জ জেলা শাখা। গতকাল শুক্রবার (১৯ মার্চ) দুপুরে জুমার নামাজ শেষে মিছিল করে সংগঠনটির নেতা-কর্মীরা।
মিছিলে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামাআতের নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মুফতি সিরাজুল ইসলাম, সহসভাপতি ফকিরটোলা জামে মসজিদের ইমাম ও খতিব মনির হোসেন, সহসভাপতি হাফেজ মাওলানা আইয়ুব আলী, সাধারণ সম্পাদক দেওভোগ বড় মসজিদের ইমাম ও খতিব মাওলানা মহিউদ্দিন হামেদী, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন তালুকদার, মিন্নত আলী জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আনিসুর রহমান, পাইকপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মামুনুর রশিদ প্রমুখ।
জুমার নামাজ শেষে শহরের ডিআইটিতে জড়ো হয় সংগঠনটির নেতা-কর্মীরা। পরে বিভিন্ন স্লোগানে একটি বিক্ষোভ মিছিল শহরের বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে। পরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মিলাদ ও দোয়ার মাধ্যমে কর্মসূচি সমাপ্তি ঘোষণা করা হয়।
উল্লেখ্য, ভারতে শিয়া ওয়াকফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রিজভী পবিত্র কোরআন শরিফের ২৬টি আয়াতের ওপর আপত্তি তুলে পরিবর্তনের আবেদন জানিয়ে গত ১১ মার্চ দেশটির সুপ্রিম কোর্টে রিট করেছেন। এদিকে শ্রীলঙ্কায় জাতীয় নিরাপত্তার যুক্তি দেখিয়ে জনসমক্ষে বোরকা ও নিকাবসহ সবধরনের মুখ ঢাকা পোশাক পরা নিষিদ্ধ করার পদক্ষেপ নেওয়া হয়েছে। একই সঙ্গে দেশটিতে হাজারেরও বেশি মাদ্রাসা বন্ধের সিদ্ধান্তের কথা জানিয়েছে দেশটির সরকার।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *