আশা করি সেই কাজটি করবেন ………………..সেলিম ওসমান

সংবাদটি শেয়ার করুন:

স্টাফ রির্পোটার:
নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুরের আদর্শে আমাদের ভবিষ্যত প্রজন্মকে গড়ে তুলতে হবে। এ প্রজন্ম গড়ে তোলার জন্য কী কী করণীয় যখনই স্কুল খুলবে তা আমরা প্রত্যেক স্কুলে স্কুলে বলবো। আমি অনুরোধ করবো ২৬ মার্চ যদি আমার মুক্তিযোদ্ধাদেরকে সেই প্রোগ্রামে একত্রিত করার জন্য। আমি আশা করি জেলা প্রশাসক সাহেব সেই কাজটি করবেন। নারায়ণগঞ্জের মুক্তিযুদ্ধে আমরা কিন্তু গর্ব করতে পারি। আমাদের মধ্যে কোন বিভেদ নেই। কোন সমস্যা আমাদের নাই কিন্তু আমাদের সমস্যা হচ্ছে একটাই সেটি হলো করোনাভাইরাস। এই করোনাভাইরাস না হতো তবে আমরা শিশু ও মুক্তিযোদ্ধারা মিলে এই বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী পালন করতাম।
গতকাল বুধবার (১৭ মার্চ) বেলা ৩টায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন। জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক প্রমুখ।
এ সময় জেলা প্রশাসককে ধন্যবাদ জানিয়ে সেলিম ওসমান বলেন, আজকে আমাদের জেলা প্রশাসক অত্যন্ত সম্মান দিয়েছেন। তার সাড়ে তিনটায় আসার কথা ছিলো কিন্তু তিনি অন্যান্য প্রোগ্রাম বন্ধ করে তিনটার সময়ে চলে এসেছেন। আপনি সময়ের আগে উপস্থিত হয়ে দেশের ভাবমূর্তির প্রতি যে সম্মান দেখালেন তার জন্য আবারও আলাদাভাবে আপনার প্রতি কৃতজ্ঞ রইলাম।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *