মানুষে মানুষে ভেদাভেদ করি নাই ……………..মেয়র আইভী

সংবাদটি শেয়ার করুন:

স্টাফ রির্পোটার:
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৭টা ওয়ার্ডে আমি সমান ভাবে কাজ করার যথাসাধ্য চেষ্টা করেছি। কখনো কোন কাজ করতে গিয়ে আমি দল দেখিনি। কোন কাউন্সিলর আওয়ামী লীগ করে, বিএনপি করে, জাতীয় পার্টি করে এটা আমার দেখার ব্যাপার ছিল না। আমি কখনো মানুষে মানুষে ভেদাভেদ করি নাই। কে মুসলমান, কে হিন্দু, কে কোন ধর্মের সেটাও দেখিনি। মানুষে মানুষে ভেদাভেদ করার আমি আপনি কেউ না। কারণ সৃষ্টিকর্তা সৃষ্টি করেছেন।
গতকাল রবিবার (১৪ মার্চ) বিকালে নাসিক ২৬নং ওয়ার্ডের ১নং ঢাকেশ্বরী এলাকায় মুক্তিযোদ্ধাদের স্মরণে মুক্তিযোদ্ধা সড়কের নামকরণ উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন। এর আগে অনুষ্ঠানস্থলে পৌঁছালে বিপুল সংখ্যক নারী-শিশু ও এলাকাবাসী মেয়রকে ফুল ছিটিয়ে বরন করে নেন।
তিনি বলেন, আমি আপনাদের সকলের প্রতিনিধি। সকল ধর্মের প্রতিনিধি, সকল দলের প্রতিনিধি। কে ভোট দিছেন কে দেন নাই সেটা বড় ব্যাপার না। যেহেতু আমি পাশ করেছি সেহেতু আমি আপনাদের সকলের। আমার কাছে কোন ভেদাভেদ নেই। আমি নির্দ্বিধায় বলতে পারি আমার বাবা যেভাবে আপনাদের সেবা করে গিয়েছে, মানুষের কল্যানে কাজ করেছে আমি ঠিক সেভাবেই আপনাদের সেবা করতে চাই।
তিনি আরও বলেন, বিগত এক থেকে দেড় বছর যাবৎ করোনার কারণে আমাদের অনেক কিছু মেনে কাজ করতে হচ্ছে। এই করোনাকালীন সময়ে কিন্তু কাউন্সিলররা আপনাদের পাশে ছিল। যখন মা সন্তানকে ধরতে চায় না, দাফন কে করবে সে জানে না। সেই সময়ে কিন্তু আমার প্রত্যেকটা ওয়ার্ডের কাউন্সিলররা আপনাদের পাশে এসে দাঁড়িয়েছে। আমরা সর্বদাই কাজ করার জন্য প্রস্তুত।
মেয়র আইভী আরও বলেন, আপনারা জানেন আমি কোন রক্তচক্ষুকে ভয় পাই না। আমাকে দাবিয়ে রাখা যাবে না সেটাও আপনারা জানেন। আমার বিরুদ্ধে প্রচুর মিথ্যা কথা বলা হয়। কখনও বলা হয় হিন্দু সম্পত্তি দখল করে নিয়েছি কখনও বলা হয় মসজিদ ভেঙ্গে ফেলছি। যেখানে আমি ৭টি মসজিদ করে দিচ্ছি। মন্দির করছি। মসজিদ ও কবরস্থানে যেভাবে কাজ করা হচ্ছে মন্দির ও শ্মশানেও কাজ করা হচ্ছে। আমি সমানভাবে কাজ করে যাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. সামসুজ্জোহা, ২৫, ২৬, ২৭নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর হোসনে আরা বেগম, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নূর হোসেন, সদস্য ইউসুফ ভূইয়া ননী, মহানগর যুবলীগ সহসভাপতি কামরুল হুদা বাবু, যুবলীগ নেতা শরীফ হিরা, আবদুল মোতালেব, হিমেল খান হিমু প্রমুখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *