নাসিকের শ্রেষ্ঠ কাউন্সিলর রুহুল আমীন মোল্লাকে বাসাজ সম্মাননা-২০২১ পুরস্কার প্রদান পক্ষে গ্রহন করলেন পিএস সাইফুল ইসলাম বাবু

সংবাদটি শেয়ার করুন:

সমাজের কল্যাণে দিন রাত অক্লান্ত পরিশ্রম ও অসাম্প্রদায়িক বাংলাদেশ নির্মাণে কাজ করায় বার বার জনগনের বিপুল ভোটে নির্বাচিত নাসিকের শ্রেষ্ঠ কাউন্সিলর তারুন্যের অহংকার রুহুল আমীন মোল্লাকে বাসাজ সম্মাননা-২০২১ পুরস্কার প্রদান করা হয়েছে। বাংলাদেশ সাংবাদিক জোট (Bangladesh Journalist Alliance Foundation Of Bangladesh ) ঘোষিত ২০২০-২১ সালে সমাজের কল্যাণে ও অসাম্প্রদায়িক বাংলাদেশ নির্মাণে যারা কাজ করেছেন তাদের সমাজে বিশেষ অবদানের জন্য মাঠ পর্যায়ের জনপ্রতিনিধিদের মধ্য থেকে বাসাজ সম্মাননা-২০২১ পুরস্কার প্রদান করা হয়। গতকাল রবিবার (১৪ মার্চ ২০২১) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এক অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়। জনপ্রিয় কাউন্সিলর রুহুল আমীন মোল্লা বিশেষ কাজে দেশের বাইরে থাকায় তার পক্ষ থেকে সম্মাননা গ্রহন করেন তার পিএস সাইফুল ইসলাম বাবু। সকাল ১১ টার দিকে ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন ও সম্মাননা প্রদান উপলক্ষে প্রকাশিত স্বারকগ্রস্থ “স্বীকৃতি”র মোড়ক উন্মোচন করেন অনুষ্ঠানের উদ্বোধক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, এমপি। বাংলাদেশ সাংবাদিক জোট ফাউন্ডেশনের জ্যেষ্ঠ সহ-সভাপতি জাহিদুল ইসলাম মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, এমপি।

এদিকে শ্রেষ্ঠ কাউন্সিলর রুহুল আমীন মোল্লাকে ‘বাসাজ সম্মাননা ও পুরস্কার’ প্রদান করায় ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা ও বাসাজ’র নেতৃবৃন্দকে সাধুবাদ জানান। মোবাইল ফোনে এক বার্তায় তিনি বলেন, আমি জনগনের ভোটে নির্বাচিত কাউন্সিলর। জনগণের জন্যই আজ আমি এ অবস্থানে এসেছি। তাই এই সম্মাননা আমি আমার এলাকার জনগনকে উৎসর্গ করছি। এই সম্মাননার দাবিদার আমার এলাকার জনগণ । ভবিষ্যতে তিনি যেনো উন্নয়নের ধারা অব্যাহত রেখে প্রধানমন্ত্রীর ভিশন-২০৪১ পুরন করে নাসিক ৮নং ওয়ার্ডকে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে তুলতে পারেন এজন্য তিনি সকলের নিকট সহযোগীতা ও দোয়া কামনা করেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *