বঙ্গবন্ধুর পদাঙ্ক অনুসরনে শেখ হাসিনা ………………..মন্ত্রী গাজী

সংবাদটি শেয়ার করুন:

বিশেষ প্রতিনিধি:
বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর পদাঙ্ক অনুসরণ করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বে মর্যাদার আসনে আসীন করেছেন। অর্থনৈতিকভাবে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। ইতোমধ্যে আমরা স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি।
গতকাল শনিবার (১৩ মার্চ) বিকালে রূপগঞ্জের রূপসী এলাকার গাজী ভবনে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, আজ উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ, এটা প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বের কারণেই সম্ভব হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এক সাথে পালন করতে পারছি, এটা বাঙ্গালীর সৌভাগ্য। শেখ মুজিবুর রহমানের প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগের জন্মলগ্ন থেকে শুরু করে বঙ্গবন্ধু নিজের ওপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করে এদেশের মানুষের জীবনে ব্যাপক পরিবর্তন এনেছিলেন।
রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভুঁইয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি শেখ সাইফুল ইসলামের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক ভুঁইয়া, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভুঁইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলী প্রমুখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *