সিদ্ধিরগঞ্জে বেপরোয়া কিশোর গ্যাং

সংবাদটি শেয়ার করুন:

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:
সিদ্ধিরগঞ্জ থানাধীন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ড ও এলাকায় দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে কিশোর গ্যাং। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের নিয়মিত টহল না থাকার কারনে সংঘবদ্ধ কিশোর গ্যাংরা প্রতিদিন মারামারি, চুরি, ডাকাতি, ছিনতাই সহ নানা অপরাধ মূলক কর্মকান্ডে জড়িয়ে পড়েছে। প্রতিদিন সন্ধ্যায় থেক এ বাহিনী বিভিন্ন এলাকায় চায়ের দোকানে গভীর রাত পর্যন্ত আড্ডা দিয়ে যাচ্ছে। কিশোর গ্যায়ের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে প্রতিবাদকারীকে মারধর সহ নানা হুমকি দিয়ে যাচ্ছে বলে জানা যায়।
এলাকাবাসী জানায়, গত কয়েক মাস যাবৎ সিদ্ধিরগঞ্জের প্রতিটি এলাকায় একদল কিশোর গ্যায়ের উৎপাত এতটাই বেড়েছে যা বলে বুঝানো যাবেনা। এসব ছেলেরা প্রতিদিন মারামারি সহ নানা ধরনের অপরাধ মূলক কর্মকান্ড করে যাচ্ছে। থানা পুলিশের নিয়মিত যাতায়াত না থাকায় কিশোর গ্যাংয়ের অত্যাচার দিন দিন বেড়ে যাচ্ছে। এসব কিশোর গ্যাংদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থার দাবী জানান এলাকাবাসী। সেই সাথে রাত ১০ টার পর সকল দোকারপাট বন্ধ করে দেওয়ার দাবী জানান থানা পুলিশের কাছে।
এ ব্যাপারে একজন কাউন্সিলর বলেন, কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করার জন্য থানা পুলিশকে অনুরোধ করছি। কিশোর গ্যাং এখন সমাজের বড় এক ব্যাধি। এখনই যদি তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ না নেওয়া হয় তাহলে এ ব্যাধি মহা আকারে দাড়াবে। কিশোর গ্যাং নানা অপরাধে জড়িয়ে পড়েছে। থানা পুলিশ কিশোরগ্যাং সেল্টার দিচ্ছে। যার প্রমান থানার ওপেন হাউজ ডে’তে আ’লীগের অনেক নেতারা কিশোর নিয়ে যোগদান করে। কারন তাদেরকে কম টাকায় ভাড়া করা যায়। আরেকজন বলেন. আপনারা সিদ্ধিরগঞ্জ থানার অনুষ্ঠানে দেখবেন সাধারন মানুষের চেয়ে কিশোরের সংখ্যা বেশী। আ’লীগ নেতারা এদের সেল্টার দিচ্ছে। উক্ত বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বলেন, কিশোর গ্যংয়ের বিষয়ে আমরা তৎপর। কিশোর গ্যাংয়ের এখন সমাজের একটি বড় সমস্যা হয়ে দাড়িয়েছে। তারা নানা অপরাধে জড়িয়ে পড়েছে। সিআই খোলা এলাকায় পুলিশের টহল বাড়ানো হবে এবং কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *