তল্লার চিহ্নিত ৫ মাদক ব্যবাসয়ী গ্রেপ্তার, এলাকায় স্বস্তি

সংবাদটি শেয়ার করুন:

নিজস্ব প্রতিবেদক
ফতুল্লর তল্লা সবুজবাগ এলাকায় পুলিশের অভিযানে ওই এলাকার চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় ফতুল্লা পুলিশের এসআই আশিক ইমরান অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ মো. শাহীন (৩৫), মো. শাহ আলম (৩৫), মো. আলামিন (৩২), নাসির (৪১) ও সাকিল (২৫) নামের ৫ জন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে ৪১০ টি ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করে।

জানা গেছে, পুলিশ সদস্য আশিক ইমরান সঙ্গীয় ফোর্স নিয়ে ফতুল্লা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনাকালে গোপন সূত্রে সংবাদ পান যে, ফতুল্লা তল্লা সবুজ এলাকায় কতিপয় ব্যক্তি প্রকাশ্যে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করছে। ওই সংবাদের ভিত্তিতেই ওই এলাকায় পুলিশ উপস্থিত হইলে কতিপয় ব্যক্তি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই সময় পুলিশ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করে এবং আলমগীর, ছোট দেলু ও শুভ নামের তিন জন মাদক ব্যবাসায়ী পালিয়ে যায়। পুলিশ আটকৃতদের তল্লাশী করে মোট ৪১০ টি ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ তিন হাজার সাতশত পঞ্চাশ টাকা উদ্ধার করে। এই ঘটনায় এসঅই আশিক ইমরান বাদী হয়ে ফতুল্লা থানায় মাদক আইনের একটি মামলা করেছেন।

এদিকে পুলিশের অভিযানে চিহ্নিত ওই ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হওয়ায় তল্লা সবুজ এলাকার স্থানীয়দের সস্থি ফিরে এসেছে। এলাকাবাসী জানিয়েছেন, দীর্ঘদিন ধরে বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী মরণ নেশা ইয়াবা, হেরোইন ও বিভিন্ন মাদক দ্রব্য এলাকায় প্রকাশ্যে বিক্রি করে আসছিলে। এদের কারনে এলাকাগুলোতে চুরি, ছিনতাই ও মারামারি ঘটনা বৃদ্ধি পচ্ছিল। স্থানীয়দের অভিযোগ যাদেরকে গ্রেপ্তার করা হয়েছে তাদের ইতিপূর্বে বেশ কেয়কবার পুলিশ গ্রেপ্তার করেছে কিন্তু এরা জামিনে মুক্তি লাভ করে পুনরায় মাদক বিক্রির সাথে সম্পৃক্ত হয়ে যায়।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *