গ্রেফতারকৃত হকার নেতা আসাদের রিমান্ড চেয়েছে পুলিশ, শুনানী ১৪মার্চ

সংবাদটি শেয়ার করুন:

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
হত্যার উদ্দেশ্যে হামলা, অস্ত্র লুটের চেষ্টা, সরকারি কাজে বাধা, সড়ক অবরোধসহ বিভিন্ন অভিযোগে পুলিশের মামলায় গ্রেফতার হকার নেতা আসাদুল ইসলামসহ তিনজনের রিমান্ড শুনানি হবে আগামী ১৪ মার্চ রোববার। গতকাল বুধবার (১০ মার্চ) সকালে সদর মডেল থানায় মামলা দায়েরের পর ৭ দিন পুলিশ হেফাজতে (রিমান্ড) নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন জানিয়ে আদালতে পাঠায় পুলিশ। পরে আদালত রিমান্ড শুনানির দিন ধার্য করেন।
আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, সাত দিনের রিমান্ড আবেদন করে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালতে তোলা হয় তিন আসামিকে। আদালত রিমান্ড শুনানির জন্য আগামী ১৪ মার্চ (রোববার) তারিখ ধার্য করেন।
গত ৯ মার্চ বিকেলে বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে বসার দাবিতে বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠিচার্জের অভিযোগে সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ, যানবাহনে ভাঙচুর, পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করে হকাররা। হকারদের এই তান্ডব চলে সন্ধ্যার পর পর্যন্ত। পুরো শহরে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। ঘটনাস্থল থেকেই জেলা হকার্স সংগ্রাম পরিষদের আহ্বায়ক আসাদুল ইসলামকে আটক করে সদর মডেল থানা পুলিশ।
এই ঘটনায় বুধবার সকালে সদর মেডল থানা পুলিশের এসআই নুরুজ্জামান বাদী হয়ে হত্যার উদ্দেশ্যে পুলিশের উপর হামলা ও অস্ত্র লুটের চেষ্টা, সরকারি কাজে বাধা, সড়ক অবরোধসহ বিভিন্ন অভিযোগে ২৮০ জনের বিরুদ্ধে মামলা করেন। এই মামলায় আসাদুল ইসলাম (৪০), কালু গাজী (৪০) ও মানিক দেওয়ানকে (৩১) গ্রেফতার দেখানো হয়।##


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *