না.গঞ্জে আন্তর্জাতিক কিরাত সম্মেলন অনুষ্ঠিত হবে

সংবাদটি শেয়ার করুন:

স্টাফ রির্পোটার:

আজ মঙ্গলবার (৯ মার্চ) প্রথমবারের মতো নারায়ণগঞ্জে আন্তর্জাতিক কিরাত সম্মেলন-২০২১ ও তিলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আহবাবুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে দুপুর ৩টা শুরু হবে কিরাত সম্মেলন ও তিলাওয়াত প্রতিযোগিতার। এ প্রতিযোগিতায় বাংলাদেশ ছাড়াও মিশর, ইরান ও আফগানিস্তানের প্রতিযোগিগন অংশ গ্রহন করবেন বলে জানিয়েছেন আহবাবুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ সংগঠনের মহাসচিব শায়েখ মুফতি রহমাতুল্লাহ।

মাওলানা আবু সায়েম খালেদের সভাপতিত্বে আন্তর্জাতিক কিরাত সম্মেলন-২০২১ ও তিলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠানে উদ্ভোধক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও অনৈসলামি কার্যকলাপ প্রতিরোধ কমিটির কেন্দ্রীয় আমির আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন।

উক্ত আন্তর্জাতিক কিরাত সম্মেলনে মিশর ,তানজানিয়া, তুরস্ক, আফগানিস্তান ও ইরানের শ্রেষ্ঠ কারীগণ উপস্থিত থাকবেন এবং বাংলাদেশের আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত কারীগনও অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন অনুষ্ঠানের আয়োজনকরা।


সংবাদটি শেয়ার করুন:

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *