1. admin@dailysadhinbangladesh.com : admin :
  2. sowkat.press@gmail.com : Sadhin Bangladesh : সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
ডোমারের কেতকীবাড়ী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা - দৈনিক স্বাধীন বাংলাদেশ
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:১০ অপরাহ্ন

ডোমারের কেতকীবাড়ী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ৯৫ বার পঠিত

নীলফামারীর ডোমার উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নে স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকাল ১১ টায় কেতকীবাড়ী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে কেতকীবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সহিদুল ইসলাম বসুনিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী ০১ (ডোমার-ডিমলা) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। বিশেষ অতিথি, উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার, ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, চিলাহাটি তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল হক, উপ-পরিচালক,পরিবার পরিকল্পনা অধিদপ্তর নীলফামারী জেলা মোঃ শাহজাহান, নির্বাহী প্রকৌশলী, স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর রংপুর বিভাগ মনি কুমার শর্মা, ভোগডাবুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মুরাদ আলী প্রামানিক ভোগডাবুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বকুল, ২ নং কেতকীবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল হক প্রামানিক দিপু, ডোমার উপজেলা মৎস্য লীগ সাধারণ সম্পাদক ও রোকনুজ্জামা রানা, মেডিকেল অফিসার ডোমার ডাঃ সাদিয়া সারজিন , করিমুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

কেতকীবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম স্বাধীন এর সঞ্চালনায়, কেতকীবাড়ী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের ১ কোটি ৪৪ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে। নির্মানাধীন কাজে মেসার্স প্রাইম ইন্টারন্যাশনাল ঠিকাদারী প্রতিষ্ঠান কাজটি করছে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার পাশাপাশি স্বাস্থ্য সেবার প্রতি সজাগ দৃষ্টি রেখে সারা বাংলাদেশের আনাচে কানাচে পূর্ণরায় কমিউনিটি ক্লিনিক চালু করে সাধারণ মানুষের দোড় গোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তাই বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনা সরকারকে বিজয়ী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৫-২০২০ দৈনিক স্বাধীন বাংলাদেশ
কারিগরি Theme Park BD