1. admin@dailysadhinbangladesh.com : admin :
  2. sowkat.press@gmail.com : Sadhin Bangladesh : সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
পাইকারী ফেনসিডিলের সম্রাজ্য গড়ে তুলেছেন ফেন্সি সম্রাট আল আমিন - দৈনিক স্বাধীন বাংলাদেশ
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:২৬ অপরাহ্ন

পাইকারী ফেনসিডিলের সম্রাজ্য গড়ে তুলেছেন ফেন্সি সম্রাট আল আমিন

মো.শওকত হোসেন
  • আপডেট সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৩৫ বার পঠিত

বি এম আবুল হাসনাত:প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে জমজমাট মাদক(ফেনসিডিল) ব্যবসা করছে আলআমিন। আল আমিন নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নেরপাবই গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে। তবে আল আমিন রাবেয়ার ছেলে হিসেবেএলাকায় পরিচিত। তার রয়েছে ফেনসিডিলের বিশাল রাজত্ব। ফেনসিডিলছাড়াও বিয়ার গাঁজার পাইকারী ব্যবসা আছে আল আমিনের। আল আমিনরূপগঞ্জের পাবই, পাড়াগাঁও, মঙ্গলখালী, ব্রাহ্মণগাঁও, দেওয়ানবাড়িসহআশপাশের এলাকায় বিশিষ্ট পাইকারী ফেনসিডিল বিক্রেতা হিসেবে পরিচিত।আল আমিন প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে অভিনব কৌশলে মাদক ব্যবসা বিস্তারকরছে। দীর্ঘদিন ব্যবসা করেও পুলিশের থেকে নিজেকে আত্মগোপন করেরেখেছে।

গোপন সূত্রে জানা যায় দিনাজপুরের হিলি বর্ডার থেকে প্রাইভেটকারের গ্যাসসিলিন্ডারে করে ফেনসিডিল নিয়ে আসে আল আমিন। তাছাড়া আল আমিনগরুর ব্যবসা দালালিও করে। বর্ডার এলাকা থেকে গরুর গাড়িতে করে নিয়েআসে সকল ধরণের মাদক। তারপর তা ছড়িয়ে দেয় পাবই, পাড়াগাঁও সহআশপাশের এলাকায়। ফলে এলাকায় মাদকের প্রাচুর্যতা বাড়ছে, যার প্রভারপড়ছে স্থানীয় কিশোর যুবকদের উপর।

সরেজমিনে গিয়ে যোগাযোগ করার চেষ্ঠা করলে আল আমিন নিজেকেআত্মগোপন করে রাখে। আল আমিনের সাথে ফোনে যোগাযোগ করলে বলেন, / দিনের মধ্যে এরচেয়ে আরও বড় ধরণের বিশেষ খবর আমাকে দিবে বলেজানান।

পাবই গ্রামের মাইনুদ্দিন বলেন, আল আমিন প্রায়শই মাদকের বড় চালান এনেতার বাড়িতে রেখে পাইকারদের নিকট হস্তান্তর করে। তার বাড়ী থেকে প্রায়ইআশপাশের এলাকার মাদক ব্যবসায়ীগণ বিভিন্ন ধরণের মাদক নিতে আসে।পরে বস্তায় ভরে এইসব মাদক নিয়ে যায়। স্থানীয় ভাবে ক্ষমতা না থাকায় মুখবুঝে এইসব সহ্য করে থাকতে হয় বলেও তিনি জানান। তিনি আরও বলেন এইধরণের মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা গেলে দেশেমাদকাসক্তের হার কমবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৫-২০২০ দৈনিক স্বাধীন বাংলাদেশ
কারিগরি Theme Park BD