1. admin@dailysadhinbangladesh.com : admin :
  2. sowkat.press@gmail.com : Sadhin Bangladesh : সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
তারাবো পৌরসভা কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে মোঃ আকবর প্রধান দোয়া প্রার্থী - দৈনিক স্বাধীন বাংলাদেশ
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:১৬ অপরাহ্ন

তারাবো পৌরসভা কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে মোঃ আকবর প্রধান দোয়া প্রার্থী

মো.শওকত হোসেন
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ১২৭ বার পঠিত

আসন্ন তারাবো পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দেশের অন্যান্য উপজেলার মতো রূপগঞ্জের তারাবো ও বইছে নির্বাচনী আমেজ। জমে উঠেছে নির্বাচনী আলোচনা। চায়ের দোকানে, আড্ডায় সর্বত্রই নির্বাচনী আবহ, কারা হচ্ছেন নির্বাচনে প্রার্থী? এরই মধ্যে অনেক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে তারাবো পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ড বাসীর প্রিয় মুখ,মেধাবী সৎ,যোগ্য,অন্যায় ও মাদক বিরোধী বলিষ্ঠ কন্ঠস্বর তরুন নেতা মোঃ আকবর প্রধান। প্রতিবেদকের সাথে আলাপকালে জনাব আকবর প্রধান জানান যে, তারাবো পৌরসভা ৮নং ওয়ার্ডের মানুষের সাথে কাধে কাধ মিলিয়ে র্দীঘদিন কাজ করেছি, এখনও বিভিন্ন কাজ করে যাচ্ছি। তবে আমি বিশ্বাস করি জনপ্রতিনিধিগন ই আসলে সরাসরি জনগনের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে পারে।আর সে অনুভব থেকেই জনগনের পূরনের লক্ষ্যে তারাবো পৌরসভা ৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করব।

তার সম্পর্কে এলাকায় সাধারণ মানুষের সাথে আমাদের প্রতিবেদক কথা বলে জানতে পারেন, মোঃ আকবর প্রধান উক্ত ওয়ার্ডে সকল পেশা শ্রেনীর মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ান।

এ প্রসঙ্গে মোঃ আকবর প্রধান জানান, আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আসন্ন তারাবো পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ড এ কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি সকলের দোয়া ও সমর্থন প্রার্থী। আমি নির্বাচিত হলে, অত্র ওয়ার্ডের দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা নির্মূলসহ মাদক, সন্ত্রাস নির্মূলে সচেষ্ট হবো।

তিনি এজন্য সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন এবং অভিপ্রায় ব্যক্ত করেন যে, নির্বাচিত হয়ে এলাকার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ও মাদক নির্মুল এর উপর সর্বোচ্চ জোর দিয়ে কাজ করবেন যা তারাবো পৌরসভার ৮নং ওয়ার্ডের জনগনের প্রানের দাবি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৫-২০২০ দৈনিক স্বাধীন বাংলাদেশ
কারিগরি Theme Park BD